Home বিনোদন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে পুলিশের হুঁশিয়ারি ।
বিনোদন - সেপ্টেম্বর ১১, ২০১৯

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে পুলিশের হুঁশিয়ারি ।

ডেস্ক সংবাদঃ

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ব্যাংক লুটবেন। সে খবর জানতে পেরে মুম্বাই পুলিশ তাকে হুঁশিয়ার করেন। না, এটা সত্যি ঘটনা নয়।

সম্প্রতি প্রকাশিত হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর ট্রেলার। প্রিয়াঙ্কা ছাড়াও এতে রয়েছেন ফারহান আখতারএবং জাইরা ওয়াসিম। সেই ট্রেলারে ফারহানের সঙ্গে কথোপকথনে প্রিয়াঙ্কাকে বলতে শোনা যায়, ‘আয়েশা (জাইরা ওয়াসিম) একবার সুস্থ হয়ে উঠুক, তার পর আমরা দু’জনে মিলে (প্রিয়াঙ্কা এবং ফারহান) ব্যাংক লুট করব।’

প্রিয়াঙ্কার ওই ডায়লগের পরিপ্রেক্ষিতেই মুম্বাই পুলিশ মজার এক টুইট করেন, ‘করে দেখুন না, ভারতীয় দণ্ডবিধির ৩৯৩ ধারা অনুযায়ী সাত বছরের জেল হতে পারে কিন্তু।” মুম্বাই পুলিশের ওই মজার টুইট রাতারাতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। টুইটার ব্যবহারকারীরা মুম্বাই পুলিশের বুদ্ধিমত্তার প্রশংসায় ফেটে পড়েন।

অন্যদিকে প্রিয়াঙ্কাও নিজের টুইটার থেকে মুম্বাই পুলিশের সেই টুইট উল্লেখ করে তাঁর পাল্টা জবাব দেন। সেখানে তিনি লিখেন, ‘একেবারে হাতেনাতে ধরা পড়ে গিয়েছি। সময় এসেছে এই প্ল্যানটা বাদ দিয়ে প্ল্যান বি-র পরিকল্পনা করার।” মুম্বাই পুলিশের ওই টুইটকে মজার ছলে নেওয়ার জন্য প্রিয়াঙ্কাও প্রশংসিত হয়েছেন নেটিজেনদের কাছে।

উল্লেখ্য, আগামী ১১ অক্টোবরের বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে সোনালি বসু পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ছবিটি।ছবিতে জাইরার বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে ফারহান এবং প্রিয়াঙ্কাকে।

Share Button

১ Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

খালেদা জিয়া জেল থেকে বাইরে আসুক সরকার চায়না- মির্জা ফখরুল

ডেস্ক সংবাদঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করে বলেছেন, ‘এই সরকার চায়না…