সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৫:২২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর শোক প্রকাশ: গফরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিক শাহাব উদ্দিনের দুইবার জানাজা শেষে নিজ গ্রামে দাফন

রিপোটারের নাম / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ মে, ২০১৯

ফরিদুল আলম সজীব:
ময়মনসিংহের গফরগাঁওয়ের বর্ষিয়ান রাজনীতিক, প্রবীণ আ.লীগ নেতা, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা, ময়মনসিংহস্থ গফরগাঁও সমিতির সাবেক উপদেষ্টা, গফরগাঁও সমিতি ঢাকা’র উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্য ও ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা এ কে এম শাহাব উদ্দিন শেখ আর নেই। গতকাল বুধবার (২২ মে) বিকাল সাড়ে চারটায় ঢাকার মোহাম্মদপুরের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


এ নেতার মৃত্যুতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের এমপি গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুম শেখ শাহাবউদ্দিন এর পবিত্র আত্মার মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


বৃহস্পতিবার বাদ আছর দ্বিতীয় জানাজা শেষে মরহুমের নিজ গ্রাম গফরগাঁও উপজেলার দত্তন্নপাড়া গ্রামের পারিবারিক গোরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। এর আগে বাদ জোহর ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহ মাঠে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।
মহান এই বীর সেনার জানাজায় স্থানীয় জনপ্রিয় তরুণ এমপি ফাহমী গোলন্দাজ বাবেল, উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমনসহ বিভিন্ন এলাকা থেকে আসা মুক্তিযোদ্ধারা ছাড়াও হাজারো জনতা অংশ নেন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী