শিরোনাম
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

রাজধানীতে পোশাককর্মীকে ধর্ষণের অভিযোগ

রিপোটারের নাম / ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১ মে, ২০১৯

সবুজ সংবাদ ডেস্ক:

রাজধানীর ভাটারায় এক পোশাককর্মীকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ধর্ষণের অভিযোগে পুলিশ রুস্তুম আলী খান (৩০) নামে একজনকে গ্রেফতার করেছে। তার গ্রামের বাড়ি ঝালকাঠি।

ভাটারা থানার ডিউটি অফিসার এসআই আলতাফ হোসেন বলেন, বিয়ের কথা বলে মহাখালীর একটি গার্মেন্টসের শ্রমিককে ধর্ষণের অভিযোগেমামলা হয়েছে। ভিকটিমকে মঙ্গলবার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ওই নারী শ্রমিক মামলার এজাহারে অভিযোগ করেছেন, রুস্তুম নামে এক ব্যক্তির সঙ্গে মহাখালীর একই পোশাক কারখানায় চাকরি করার সুবাদে তার পরিচয় হয়। ছয়মাস ধরে তাদের প্রেমের সম্পর্ক চলে। পরে রুস্তুম তাকে বিয়ে করার কথা বলে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ ১৩ এপ্রিল বসুন্ধরা ১ নম্বর গেটের সামনে এস্টার আবাসিক হোটেলে বিয়ের কথা বলে তাকে আবারও ধর্ষণ করে রুস্তুম। পরে ধর্ষণের শিকার ওই নারী বিয়ের কথা বললে রুস্তম অস্বীকৃতি জানায়। প্রতারিত হয়ে তিনি থানায় মামলা করেন। মামলার পর অভিযুক্ত রুস্তুমকে গ্রেফতার করেছে পুলিশ।

রুস্তুমের বিরুদ্ধে আরও অভিযোগ, ঘটনার ভিডিওচিত্র ধারণ করে পরে তা ছড়িয়ে দেওয়ার হুমকির দেওয়া হয়।

ওই পোশাককর্মীকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে হাসপাতালে আনা হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী