শিরোনাম
গফরগাঁও প্রেসক্লাবের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত। গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা করোনায় মৃত্যুতে এমপি বাবেলসহ অন্যান্য নেতাদের শোক প্রকাশ। জিম্বাবুয়েকে ৫ উকেটে হারিয়ে সিরিজ বাংলাদেশের। সাকিব ব্যাটিং-বোলিংএগিয়েছেন । বেসরকারি স্কুল -কলেজ শিক্ষকদের জুন মাসের ও উৎসব ভাতার চেক ছাড় হয়েছে। কোপা আমেরিকায় ফাইনালে উঠল মেসির আর্জেন্টিনা। পেরুকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে ব্রাজিল। করোনাঃকঠোর বিধিনিষেধের মেয়াদ ১৪ জুলাই পর্যন্ত । প্রথম সেমিতে লড়বেন ব্রাজিল ও পেরু। ওয়ানডে ক্রিকেট থেকে বিদায় নিলেন কেভিন ওব্রায়েন।
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

গলাচিপায় ৮ বছর ধরে ঝুঁকিপূর্ণ বিদ্যুতের খুঁটি

রিপোটারের নাম / ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০১৯
All-focus

নাসির উদ্দিন, গলাচিপা প্রতিবেদক:

পটুয়াখালীর গলাচিপায় একটি বিদ্যুতের খুঁটি গত প্রায় আট বছর ধরে হেলে পড়ে আছে। ফলে যেকোনো সময় মারাত্মক দুর্ঘটনার আশংকা রয়েছে। এ খুঁটির সঙ্গে বিদ্যুতের লাইন রয়েছে। ফলে ওই এলাকায় শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের আশংকাও করছেন এলাকাবাসী।

উপজেলার ডাকুয়া ইউনিয়নের ফুলখালী গ্রামে বিলের মাঝে সরু রাস্তার পাশে স্টিলের তৈরি বিদ্যুতের এ খুঁটির নিচের অংশে মরিচা ধরে ভেঙ্গে হেলে পড়ে আছে গত প্রায় আট বছর। কিন্তু দেখার কেউ নেই।

খুঁটিটির উত্তর পাশেই ফুলখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়। ওই রাস্তা দিয়ে যাওয়া-আসা করে বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা, কৃষকসহ সাধারণ মানুষ। যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনার শিকার হতে পারেন যে কেউ। পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির দায়িত্বহীনতা ও অবহেলার কারণে নতুন খুঁটি স্থাপন করা হচ্ছে না বলে অভিযোগ এলাকাবাসীর।

এ ব্যাপারে সংশ্লিষ্ট এলাকার ইউপি সদস্য হাজী রাকিব মোল্লা বলেন, আসলেই খুঁটিটি ঝুঁকিপূর্ণ অবস্থায় আছে। অতি দ্রুত নতুন খুঁটি স্থাপন না করলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির গলাচিপা উপজেলা জোনাল অফিসের ডিজিএম আনোয়ারুল ইসলাম জানান, আমি এ এলাকায় নতুন এসেছি। ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী