শিরোনাম
গফরগাঁও প্রেসক্লাবের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত। গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা করোনায় মৃত্যুতে এমপি বাবেলসহ অন্যান্য নেতাদের শোক প্রকাশ। জিম্বাবুয়েকে ৫ উকেটে হারিয়ে সিরিজ বাংলাদেশের। সাকিব ব্যাটিং-বোলিংএগিয়েছেন । বেসরকারি স্কুল -কলেজ শিক্ষকদের জুন মাসের ও উৎসব ভাতার চেক ছাড় হয়েছে। কোপা আমেরিকায় ফাইনালে উঠল মেসির আর্জেন্টিনা। পেরুকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে ব্রাজিল। করোনাঃকঠোর বিধিনিষেধের মেয়াদ ১৪ জুলাই পর্যন্ত । প্রথম সেমিতে লড়বেন ব্রাজিল ও পেরু। ওয়ানডে ক্রিকেট থেকে বিদায় নিলেন কেভিন ওব্রায়েন।
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৯ পূর্বাহ্ন

দায়িত্বে অবহেলা: চাঁদপুরে ৪ কেন্দ্র সচিবসহ ১০ জনকে অব্যহতি

রিপোটারের নাম / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩ ফেব্রুয়ারি, ২০১৯

চাঁদপুরের হাজীগঞ্জে এসএসসি পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলার দায়ে চার কেন্দ্র সচিবসহ ১০ শিক্ষককে অব্যহতি দেওয়া হয়েছে। অন্য দুই শিক্ষককে কর্তব্যে অবহেলার দায়ে শাস্তিমূলক দায়িত্ব পরিবর্তন করে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া।

রোববার সকালে ওই কেন্দ্রগুলোতে চারজনকে দায়িত্ব থেকে অব্যহতি দিয়ে একই আদেশে নতুন সচিব নিয়োগ দেওয়া হয়েছে।
অব্যহতিপ্রাপ্ত সচিবরা হলেন- হাজীগঞ্জ-৩ (বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় অ্যান্ড কারিগরি কলেজ) কেন্দ্রের অধ্যক্ষ মো. আবু তাহের মজমুদার, হাজীগঞ্জ-৪ (রাজারগাঁও উচ্চ বিদ্যালয়) কেন্দ্রের মো. শাহ পরান, হাজীগঞ্জ-৬ (রামপুর উচ্চ বিদ্যালয়) কেন্দ্রের  মো. কবির হোসেন ও হাজীগঞ্জ-৭ (আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়) কেন্দ্রের মো. মনিরুজ্জামান পাটওয়ারী।

এসব কেন্দ্রে নতুন দায়িত্বপ্রাপ্ত সচিবরা হলেন- মো. দেলোয়ার হোসেন, মো. জাহাঙ্গীর আলম, মো. শাহ এমরান হোসেন মজুমদার ও সরোয়ার জাহান। সোমবার থেকে তারা দায়িত্ব পালন করবেন।

অব্যহতিপ্রাপ্ত ছয় শিক্ষক হলেন- সপ্তগ্রাম বালিকা উচ্চ বিদ্যালয়ের আমেনা বেগম ও জসিমউদ্দিন, রাজাপুর সিদ্দিকিয়া ইসলামিয়া দাখিলা মাদ্রাসার মো. আবদুল্লাহ, বাকিলা উচ্চ বিদ্যালয়ের দিপ্তি রানী সাহা, টঙ্গীরপাড় হাটিলা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক প্রহল্লাদ চন্দ্র রায় ও বিমল চন্দ্র দাস।

এছাড়া হাজীগঞ্জ দারুল উলুম আহমাদিয়া কামিল মাদ্রাসার ইংরেজি শিক্ষক মহসিন ও গণিতের শিক্ষক বদরুদ্দোজা কিরণকে শাস্তিমূলক বদলি হিসেবে হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে হল পর্যবেক্ষকের দায়িত্ব দেয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়া বলেন, ‘মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা-২০১৯’ পরিচালনা সংক্রান্ত নীতিমালা অনুসারে পরীক্ষা পরিচালনায় চরম অদক্ষতা, অনিয়ম ও দায়িত্বে অবহেলায় তাদের অব্যহতি দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী