মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

৫৫ রানেই ওয়েস্ট ইন্ডিজের ইনিংস শেষ।

রিপোটারের নাম / ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

ক্রীড়া ডেস্ক;

মাত্র ৫৫ রানেই গুটিয়ে গেলো তারকাবহুল ওয়েস্ট ইন্ডিজের দলীয় ইনিংস। ক্যারিবীয়দের মধ্যে কেবল ক্রিস গেইল ১৩ রানের ইনিংস খেলেন।

আর কোনো ব্যাটসম্যান দুই অংক ছুঁতে পারেননি। শুরুতে ৪ ওভারে ১৫ রান দিয়ে ২ উইকেট তুলে নেন মঈন আলী। পরে আঘাত হানেন আদিল রশিদ। তিনি ২ দশমিক ২ ওভারে ২ রান দিয়ে তুলে নেন ৪ উইকেট

ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে দলীয় ৩১ রানের মাথায় ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে ওয়েস্ট ইন্ডিজ। শুরুতেই আঘাত হানেন ক্রিস ওকস। তিনি ৬ রানে এভিন লুইসকে ফিরিয়ে দেন।

এর পরই ঘুর্ণি বলে ছোবল মারতে থাকেন মঈন আলী। তিনি সিমন্স ও সিমরন হেটমায়ারকে আউট করেন।

ইংল্যান্ডের সঙ্গে ম্যাচে টসে হেরে ব্যাটিং করছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ সময় রাত ৮টায় সুপার টুয়েলভের এ ম্যাচটি শুরু হয়।

ব্যাটিংয়ে নেমে শুরুতে ধাক্কা খায় ওয়েস্ট ইন্ডিজ। দলীয় ৮ রানের মাথায় ফিরে যান এভিন লুইস। তিনি ৫ বলে ৬ রান করে ফিরেন। নতুন ব্যাটসম্যান হিসেবে নামেন ক্রিস গেইল। তিনি ল্যান্ডি সিমন্সের সঙ্গে ব্যাট করেন।

পরে মঈন আলীর বলে ৩ রান করে সিমন্সও আউট হয়ে যান।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী