শিরোনাম
গফরগাঁও প্রেসক্লাবের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত। গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা করোনায় মৃত্যুতে এমপি বাবেলসহ অন্যান্য নেতাদের শোক প্রকাশ। জিম্বাবুয়েকে ৫ উকেটে হারিয়ে সিরিজ বাংলাদেশের। সাকিব ব্যাটিং-বোলিংএগিয়েছেন । বেসরকারি স্কুল -কলেজ শিক্ষকদের জুন মাসের ও উৎসব ভাতার চেক ছাড় হয়েছে। কোপা আমেরিকায় ফাইনালে উঠল মেসির আর্জেন্টিনা। পেরুকে ১-০ গোলে হারিয়ে ফাইনালে ব্রাজিল। করোনাঃকঠোর বিধিনিষেধের মেয়াদ ১৪ জুলাই পর্যন্ত । প্রথম সেমিতে লড়বেন ব্রাজিল ও পেরু। ওয়ানডে ক্রিকেট থেকে বিদায় নিলেন কেভিন ওব্রায়েন।
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:২১ পূর্বাহ্ন

গফরগাঁওয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা করোনায় মৃত্যুতে এমপি বাবেলসহ অন্যান্য নেতাদের শোক প্রকাশ।

রিপোটারের নাম / ১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১

আব্দুছ ছালাম সবুজঃ(গফরগাঁও,ময়মনসিংহ),৯ আগস্ট।

ময়মনসিংহের গফরগাঁওয়ে বারবাড়িয়া ইউনিয়ন নিবাসী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সুমন মাহমুদ (৩২) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

গত শনিবার (৭ আগষ্ট ) রাত ৯ টা ৪৫ মিনিটে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১ আগষ্ট শ্বাসকষ্ট জনিত সমস্যার কারনে সুমন মাহমুদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। পরে তার করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে। পরিস্থিতির অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। হাসপাতালে করোনা ইউনিটে ৬ দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার রাতে সুমন মাহমুদের মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ- সভাপতি ও পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমন, গফরগঁও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আওরঙ্গ হেলাল গভীর শোক প্রকাশ করেন এবং তার রূহের মাগফেরাত কামনা ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

দৈনিক সবুজ সংবাদ।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী