শিরোনাম
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:২৭ পূর্বাহ্ন

গফরগাঁও উপজেলার মডেল‌ মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন।

রিপোটারের নাম / ১৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

আব্দুছ ছালাম সবুজ (গফরগাঁও ময়মনসিংহ),১০ জুন

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ সারাদেশে প্রথম পর্যায়ে ৫০ টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র ভার্চুয়ালি উদ্বোধন করেন।তার অংশ হিসেবে গফরগাঁও উপজেলা মডেল‌ মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গফরগাঁওয়ের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল‌ । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশাবুদ্দিন বাদল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমা্‌ন,গফরগাঁও পৌর মেয়র এস এম ইকবাল হোসেন সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে ছিলেন গফরগাঁও উপজেলা অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা খাতুন, গফরগাঁও থানা অফিসার ইনচার্জ অনুকূল সরকার ও পাগলা থানা অফিসার ইনচার্জ মোঃ রাশেদুজ্জামান।এ সময় বিভিন্ন মসজিদ থেকে আগত ইমাম, আলেমে দ্বীন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দৈনিক সবুজ সংবাদ


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী