সোমবার, ০২ অগাস্ট ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

কক্সবাজারের সদর হাসপাতালে আগুন।

রিপোটারের নাম / ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১

ডেস্ক সংবাদঃ

কক্সবাজারের সদর হাসপাতালের নিচতলার একটি পরিত্যক্ত স্টোররুমে আগুন লেগেছে। বুধবার সন্ধ্যার দিকে সেখানে আগুন লাগার ঘটনা ঘটে।

খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

ঘটনার সময় হাসপাতালে থাকা রোগী ও তাদের স্বজনরা আগুন লাগার খবরে আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন। অনেকেই চিকিৎসাধীন অবস্থাতেই ভয়ে হাসপাতাল ছেড়ে চলে গেছেন।

ঘটনাস্থলে দায়িত্ব পালনকারী কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. আবদুল্লাহ বলেন, খবর পেয়ে কক্সবাজার ফায়ার সার্ভিসের দুটি পানিবাহী গাড়িসহ দুটি ইউনিট এবং রামু থেকে আরো একটি ইউনিট এসে আগুন নেভানোর কাজ করে। তবে আগুন লাগার কারণ এখনো জানা যায়নি। আগুন নেভানো সম্ভব হলেও ক্ষয়-ক্ষতির পরিমাণ এখনই বলা সম্ভব নয়। পরবর্তীতে প্রতিবেদন আকারে এর তথ্য প্রকাশ করা হবে।

ঘটনাস্থল পরিদর্শনে আসা কক্সবাজারের সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান বলেন, ঘটনার পর হাসপাতালের বাইরে বসে রোগীদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী