শিরোনাম
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:১৮ পূর্বাহ্ন

কিটো ডায়েটের জেরে মারা গেছেন বলিউডের বাঙালি অভিনেত্রী।

রিপোটারের নাম / ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

বিনোদন ডেস্কঃ

কিটো ডায়েটের জেরে মারা গেছেন বলিউডের বাঙালি অভিনেত্রী মিষ্টি মুখার্জি। গত ২ অক্টোবর, শুক্রবার রাতে ব্যাঙ্গালুরুতে মৃত্যুবরণ করেন তিনি। পরে গতকাল ৩ অক্টোবর, শনিবার সম্পন্ন হয় তার শেষকৃত্য।

‘ম্যায় কৃষ্ণা হুঁ’, ‘লাইফ কি তো লাগ গ্যয়ি’র মতো বেশ কিছু বলিউডি সিনেমায় পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন মিষ্টি মুখার্জি। এছাড়াও মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। তেলেগু চলচ্চিত্রে কাজ করা ছাড়াও ‘আইটেম গার্ল’ হিসেবেও জনপ্রিয়তা লাখ করেন এই অভিনেত্রী।

বেশ কিছুদিন ধরেই মিষ্টি মুখার্জি কিটো ডায়েট বা প্রোটিন ডায়েট মেনে চলছিলেন। একটানা এই ডায়েট মেনে চলায় কিডনির সমস্যা দেখা দেয় তার। আর শুক্রবার কিডনি বিকল হয়েই তিনি মারা যান বলে এক বিবৃতিতে জানিয়েছে তার পরিবার।

সিনেমা সংক্রান্ত খবর ছাড়াও ২০১৪ সালে মিষ্টি ও তার পরিবারের বিরুদ্ধে পর্নো সিডি সরবরাহের অভিযোগ উঠে। অশ্লীল বস্তুর বিক্রির দায়ে ভারতীয় দণ্ডবিধির ২৯২ ধারায় তার ভাই ও বাবাকে অভিযুক্ত করা হয়। এছাড়া তথ্য প্রযুক্তি আইনের ৬৬ (এ), ৬৭ (এ), ৬৭ (বি) ধারায়ও অভিযোগ আনা হয় তাদের বিরুদ্ধে। তবে পরবর্তীতে জামিনে মুক্তি পান উভয়েই।

এসব অভিযোগ অস্বীকার করে মিষ্টি মুখার্জি তখন বলেছিলেন, ‘বাড়ির গৃহকর্মীরা তাদের বদনাম করার চেষ্টা করছে।’


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী