শিরোনাম
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:১৩ পূর্বাহ্ন

বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় নাম উঠেছে আয়ুষ্মানের।

রিপোটারের নাম / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্কঃ

বিশ্বের ১০০ প্রভাবশালীর তালিকায় নাম উঠেছে ভারতের পোস্টার বয় খ্যাত অভিনেতা আয়ুষ্মান খুরানার। তার অভিনয়, বিনয় ও ব্যক্তিগত জীবনের মার্জিত চলাফেরার কারণে খুব অল্প সময়েই দর্শকপ্রিয়তা পান তিনি। এবার নাম লেখালেন টাইমস ম্যাগাজিনের প্রভাবশালীর তালিকায়।

২০২০ সালের জন্যর এই তালিকা তৈরি করেছে টাইমস ম্যাগাজিন। এই তালিকায় সেলেনা গোমেজ, দ্য উইকেন্ড, প্যারাসাইট বং জুন হোয়ের পরিচালক এবং ব্রিটিশ অভিনেত্রী মিশেল কোয়েলের মতো ব্যক্তিত্বরাও স্থান পেয়েছেন।

এই সফলতায় অনেকেই আয়ুষ্মানকে শুভেচ্ছা জানাচ্ছেন। তাদের মধ্যে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনও রয়েছেন।

ওই শুভেচ্ছা বার্তায় দীপিকা লিখেছেন, আয়ুষ্মান খুরানার প্রথম ছবি ভিকি ডোনার থেকেই তাকে চিনেন দীপিকা। যদিও এর বেশ কয়েক বছর আগ থেকেই বিনোদন জগতের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। আয়ুষ্মানের বড় গুণ তিনি সিনেমায় তার চরিত্রে প্রভাব বিস্তার করতে পারেন।

তিনি আরো লিখেছেন, ভারতে ১.৩ বিলিয়নেরও বেশি জনসংখ্যা। এর মধ্যে খুব অল্প লোকই আছেন, যারা তাদের স্বপ্নকে জীবিত করতে পেরেছেন- আয়ুষ্মান খুরানা তাদের মধ্যে একজন। প্রতিভা এবং কঠোর পরিশ্রম দিয়ে আয়ুষ্মান এই পর্যায়ে এসেছেন বলেও উল্লেখ করেন দীপিকা


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

আমাদের পরিবার

প্রকাশনা সম্পাদক :আব্দুছ ছালাম সবুজ প্রধান সম্পাদক:মোহাম্মদ আজাহারুল হক সম্পাদক:এস, এম, মোমতাজ উদ্দিন যুগ্ম সম্পাদক :রোবেল মাহমুদ বার্তা সম্পাদক:ফরিদুল আলম সজীব মফস্বল সম্পাদক:সারুয়ার ফরাজী নির্বাহী সম্পাদক:আনিন চিপ রিপোটার:লিয়াকত আলী