Home শিক্ষা উত্ত্যক্ত করার অভিযোগেএক ছাত্রকে তিন ছাত্রী মিলে মারধর ।
শিক্ষা - 2 weeks ago

উত্ত্যক্ত করার অভিযোগেএক ছাত্রকে তিন ছাত্রী মিলে মারধর ।

ডেস্ক সংবাদঃ

উত্ত্যক্ত করার অভিযোগে এক ছাত্রকে মারধর করেছেন সহপাঠী ছাত্রীরা। বৃহস্পতিবার দুপুরে রাজশাহীর নিউ গভর্নমেন্ট ডিগ্রি কলেজের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। পরে ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে দেখা যায়, কলেজ পোশাক পরে এক ছাত্রকে তিন ছাত্রী মিলে মারধর করছেন। ২৫ সেকেন্ডের ওই ভিডিওতে যে চারজন শিক্ষার্থীকে দেখা যায় তারা নিউ গভর্নমেন্ট  ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী বলে জানিয়েছেন স্থানীয়রা।

কলেজ ক্যাম্পাস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের নির্বাচনী পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার হল থেকে বের হওয়ার পর মানবিক বিভাগের এক ছাত্র তার এক নারী সহপাঠীকে অশালীন প্রস্তাব দেয়। প্রস্তাবে রাজি না হলে সে ছাত্রীর শরীরে স্পর্শ করার চেষ্টা করলে ওই ছাত্রী সেখান থেকে সরে গিয়ে পাশে থাকা তার সহপাঠী ছাত্রীদের জানান। পরে তারা এসে সহপাঠীকে উত্ত্যক্ত করায় প্রতিবাদ করেন। একপর্যায়ে তিনজন ছাত্রী মিলে উত্ত্যক্তকারী ওই ছাত্রকে মারধর করেন। মারধরের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে তা দ্রুত ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে রাজশাহী নিউ গভর্নমেন্ট ডিগ্রি কলেজের অধ্যক্ষ এসএম জার্জিস কাদের বলেন, ‘ভিডিওটি দেখার পর আমি শিক্ষার্থীদের চিহ্নিত করে তাদের সঙ্গে কথা বলেছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, ওই ছাত্র তার এক সহপাঠীকে উত্ত্যক্ত করেছে। এ ধরনের অপকর্মে জড়িত থাকলে আমরা অবশ্যই অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেব।’

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ঢাকা পর্বে দুর্দান্ত খেলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে আছে রাজশাহী রয়্যালস।

খেলা ডেস্কঃ শেষ হয়ে গেলো বঙ্গবন্ধু বিপিএলের ঢাকা পর্ব। ১১ ডিসেম্বর মাঠে গড়ানো ঢাকা পর্ব&…