Home বিনোদন নতুন চ্যালেঞ্জ গ্রহণ করেছে মাধুরী দীক্ষিত।
বিনোদন - November 15, 2019

নতুন চ্যালেঞ্জ গ্রহণ করেছে মাধুরী দীক্ষিত।

বিনোদন ডেস্কঃ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবার মজেছেন টিকটকে। এর আগে অনেক তারকাই টিকটকে নানান ভিডিও শেয়ার করেছেন।

টিকটক কমিউনিটি থেকে মাধুরী দীক্ষিত ও অনিল কাপুর অভিনীত ব্লকবাস্টার ছবি ‘তেজাব’-এর ৩১ বছর উদযাপন করছে মহাধুমধাম করে। সেই উপলক্ষে তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘#এক দো তিন চ্যালেঞ্জ’ চ্যালেঞ্জ ছুঁড়েছেন।

সেই চ্যালেঞ্জ নিতে একটি টিকটক ভিডিওতে অংশ নেন মাধুরী। ‘তেজাব’ ছবিতে অলকা ইয়াগ্নিকের গাওয়া ও মাধুরীর লিপে ‘এক দো তিন’ গানটি সুপারহিট হয়েছিল। এই গানটি আজও বলিউডপ্রেমীদের হৃদয়ে সমানভাবে গেঁথে রয়েছে। সেই গানটির উপরেই টিকটকের নিয়ম মেনে ছোট মোবাইল ভিডিও তৈরি করতে হচ্ছে চ্যালেঞ্জ রাখতে।

স্বয়ং মাধুরী দীক্ষিত নিজে এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন এবং ভিডিও তৈরি করে পোস্ট করেছেন। বলিউডের ডান্সিং কুইন নিজে এই চ্যালেঞ্জের অংশ হওয়ায় টিকটকে এক দো তিন আরও একটু অন্যমাত্রা পেল বলা চলে।

মাধুরীকে বলিউডের সেরা অভিনেত্রীদের একজন হিসেবে গণ্য করা হয়। অভিনয় জীবনে তিনি ছয়টি ফিল্মফেয়ার পুরস্কারসহ অসংখ্য পুরস্কার অর্জন করেছেন। অভিনয়ের পাশাপাশি তার সহজাত সৌন্দর্যচর্চা এবং নৃত্যকলায় রয়েছে তার ব্যাপক দক্ষতা।

১৯৮৪ সালে অবোধ চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক ঘটে এবং ১৯৮৮ সালে মারপিটধর্মী প্রণয়মূলক চলচ্চিত্র তেজাব-এর মাধ্যমে প্রথম বাণিজ্যিক সফলতা লাভ করেন ও দর্শক মহলের সর্বত্র বিপুল সাড়া ফেলেন। ১৯৮০ এবং ১৯৯০-এর পুরো দশক জুড়ে তিনি হিন্দি সিনেমার নেতৃত্বদানকারী অভিনেত্রী ও শীর্ষস্থানীয় নৃত্যশিল্পী হিসেবে একচ্ছত্র প্রাধান্য ও প্রভাব বিস্তার করেন মাধুরী।

হিন্দি চলচ্চিত্রে অনবদ্য ভূমিকার জন্য তাকে ২০০৮ সালে ভারত সরকারের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করা হয়।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন প্রদান নিয়ে শিক্ষা মন্ত্রণালয় নতুন সিদ্ধান্ত।

শিক্ষা ডেস্কঃ মাস শেষে নির্দিষ্ট দিনে এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের বেতন প্রদানের সিদ্ধান্…