Home রাজনীতি রব ও মান্নার সঙ্গে এক মঞ্চে ডাকসুর ভিপি নুরুল হক নূর।
রাজনীতি - নভেম্বর ১৩, ২০১৯

রব ও মান্নার সঙ্গে এক মঞ্চে ডাকসুর ভিপি নুরুল হক নূর।

আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে সোচ্চার আ স ম আব্দুর রব ও মাহমুদুর রহমান মান্নার সঙ্গে এক মঞ্চে বসে বক্তব্য দিলেন ডাকসুর ভিপি নুরুল হক নূর।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে এই আলোচনা সভায় ছাত্রদলের দুই সাবেক সাধারণ সম্পাদক খায়রুল কবির খোকন ও শফিউল বারী বাবুর সঙ্গে বিশেষ অতিথি ছিলেন নূর।

আয়োজক সংগঠন বাংলাদেশ মহিলা বিজ্ঞান সমিতির সভাপতি অধ্যাপক শাহিদা রফিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ডাকসুর সাবেক ভিপি ও জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব। ডাকসুর আরেক সাবেক সভাপতি ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাও ছিলেন বিশেষ অতিথি।

গত ১১ মার্চের ডাকসু নির্বাচনে নূর ভিপি নির্বাচিত হওয়ার পর বিএনপি ও রব-মান্নাদের জোটের নেতৃত্ব দেওয়া কামাল হোসেনের দল গণফোরামের ইফতার মাহফিল ও অন্য একটি কর্মসূচিতে অংশ নিয়েছিলেন নূর।

তবে জাতীয় পর্যায়ের নেতাদের সঙ্গে কোনো অনুষ্ঠানে অতিথি হয়ে আলোচক হিসেবে এটাই তার প্রথম উপস্থিতি।

‘ছাত্র রাজনীতি: অতীত, বর্তমান ও ভবিষ্যৎ’ শিরোনামের এই আলোচনা সভায় সরকার হটাতে ছাত্রদের ভূমিকা প্রত্যাশা করেন মাহমুদুর রহমান মান্না।

তিনি বলেন, “আমাদের দেশের ছাত্ররাই হচ্ছে গণতান্ত্রিক আন্দোলনের ‘ভ্যানগার্ড’। সেটা বাহান্ন থেকে শুরু করে আজ পর্যন্ত তাই চলেছে।

“যতদিন পর্যন্ত গণতন্ত্রের সংকট থাকবে ততদিন পর্যন্ত গণতন্ত্রের ভ্যানগার্ড ছাত্ররাই হবে। আমরা ছাত্রদেরকে সত্যের ধারক-বাহক দেখতে চাই।”

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

ঢাকা পর্বে দুর্দান্ত খেলে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে আছে রাজশাহী রয়্যালস।

খেলা ডেস্কঃ শেষ হয়ে গেলো বঙ্গবন্ধু বিপিএলের ঢাকা পর্ব। ১১ ডিসেম্বর মাঠে গড়ানো ঢাকা পর্ব&…